মেনু নির্বাচন করুন
খবর

আজ তাড়ল ইউনিয়নের কলিধ্রম গ্রামের আমতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার, জনাব মোহাম্মদ আলতাফ হোসেন।

আজ তাড়ল ইউনিয়নের কলিধ্রম গ্রামের আমতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার, জনাব মোহাম্মদ আলতাফ হোসেন। এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব অসীম সরকার, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব বিশ্বজিত সাহা, উপজেলা সমন্বয়কারী, একটি বাড়ি একটি খামার' প্রকল্প, জনাব প্রিয়ব্রত রায় উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে বিদ্যালয়ের শ্রেণীকক্ষগুলোতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা আছে কিনা এবং বিদ্যালয়ের স্যানিট্যাশন ব্যবস্থা মানসম্মত কিনা তা দেখেন।পরিদর্শন রেজিস্টারে তিনি মন্তব্য লিখেন। তিনি বিদ্যালয়ের কার্যক্রম সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন।

 

এছাড়াও তিনি সিলেটের বিভাগীয় কমিশনার জনাব সাজ্জাদুল হাসান মহোদয়ের ৪৬টি নির্দেশনা বিশিষ্ট প্রদত্ত ডিও লেটার বিদ্যালয়ের শিক্ষকবৃন্দকে পড়িয়ে শুনান এবং ডিও লেটারের আলোকে বিদ্যালয়টি পরিচালনার জন্য প্রধান শিক্ষককে নির্দেশনা প্রদান করেন। আগামী নতুন বছর বিভাগীয় কমিশনারের নির্দেশনার আলোকে গৃহীত ব্যবস্থার উপর পারফরমেন্স মূল্যায়ন করা হবে মর্মে তিনি জানান।

ছবি



Share with :

Facebook Twitter