মেনু নির্বাচন করুন
খবর

একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় গঠিত কেজাউড়া- কাজাউড়া গ্রাম উন্নয়ন সমিতির কর্তৃক আয়োজিত "উঠান বৈঠক" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব মোহাম্মদ আলতাফ হোসেন.

একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় গঠিত কেজাউড়া- কাজাউড়া গ্রাম উন্নয়ন সমিতির কর্তৃক আয়োজিত "উঠান বৈঠক" এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের দিরাই উপজেলা ফোকাল পয়েণ্ট ও প্রধান নিয়ন্ত্রনকারী অফিসার জনাব মোহাম্মদ আলতাফ হোসেন। উঠান বৈঠকে উপজেলা নির্বাহী অফিসার মহোদয় সমিতির উপকারভোগীদের নিম্নবর্ণিত কয়েকটি নির্দেশনা প্রদান করেন।
১। প্রত্যেক মাসে ২০০ টাকা করে সঞ্চয় করতে হবে কারণ বেশী সঞ্চয় করলে আপনাদের সমিতির তহবিল বৃদ্ধি পাবে।
২। প্রত্যেক মাসে একবার উঠান বৈঠকে সকল সদস্য উপস্থিত হয়ে বিভিন্ন প্রকল্পে বিনিয়োগ করার জন্য সিদ্ধান্ত গ্রহন করবেন এবং সেই আলোচনা ও সিদ্ধান্তসমূহের রেজুলেশন করতে হবে।
৩। আয়বর্ধক প্রকল্প গ্রহনের পর নিয়মিত কিস্তির মাধ্যমে প্রাপ্ত ঋণের টাকা পরিশোধ করতে হবে।
উঠান বৈঠকের পর উপকারভোগী সদস্যদের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, জনাব মো: শরিফুর রহমান, উপজেলা সমন্বয়কারী, জনাব প্রিয়ব্রত রায়, ফিল্ড সুপারভাইজার, জনাব মো: আব্দুল মাজিদ, মাঠ সহকারীবৃন্দ, জনাব এরশাদ মিয়া, জনাব মৃদুল চক্রবর্তী, জনাব রথিশ সরকার, জনাব ভানু বিশ্বাস ও জনাব যীশু খ্রিষ্ট দাস।


Share with :

Facebook Twitter