মেনু নির্বাচন করুন
খবর

আজ ১০.০১.২০১৫ খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে ইউএনও জনাব মোহাম্মদ আলতাফ হোসেনের সভাপতিতত্বে দিরাই উপজেলার ১৮ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও মাদরাসার সুপারবৃন্দকে নিয়ে একটি সমন্বয় সভা করা হয়।

আজ ১০.০১.২০১৫ খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে ইউএনও জনাব মোহাম্মদ আলতাফ হোসেনের সভাপতিতত্বে দিরাই উপজেলার ১৮ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও মাদরাসার সুপারবৃন্দকে নিয়ে একটি সমন্বয় সভা করা হয়। এটি এ নতুন বছরের একটি নতুন উদ্যোগ।

গৃহীত সিদ্ধান্তসমূহ:
১। প্রতিমাসের ০৩ তারিখে এ সভাটি অনুষ্ঠিত হবে। প্রতি তিন মাসে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি উপস্থিত থাকবেন।

২।সকল বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাস চালু করতে হবে। ব্রজেন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয়, শ্যামারচর এবং দিরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্লাসসমূহে মাল্টিমিডিয়ার ব্যবহার নিবিড়ভাবে মনিটরিং করা হবে।

৩। সকল বিদ্যালয়ে স্কাউট দল গঠন করতে হবে।

৪। ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষাথীর অংশগ্রহনে আগামী সম্ভাব্য্ ৬ ফেব্রুয়ারি ২০১৫ তারিখে দিরাই বালিকা উচ্চ বিদ্যালয়ে গণিত বিষয়ের উপর একটি ব্যতিক্রমী পরীক্ষা (অনেকটা গণিত অলিম্পয়াডের মত)অনুষ্ঠিত হবে। সেখানে প্রত্যেক বিদ্যালয় হতে কমপক্ষে ১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ নিশ্চিত করার জন্য সকল প্রধান শিক্ষক ও সুপারের দৃষ্টি আকর্ষণ করা হলো।

৫। সিলেট বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার মহোদয়ের ৪৬ নির্দশনা বিশিষ্ট ডিও লেটারটির আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। এটির আলোকে বিদ্যালয় সমূহকে নিবিড় ভাবে দেখা হবে।


Share with :

Facebook Twitter